Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সিলেটে চেয়ারম্যান প্রার্থীর স্বার্থে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫৮ পিএম

আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী আশফাক আহমদের সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তারই গ্রামের অপর এক প্রার্থী সদর উপজেলা যুবলীগ নেতা মো. মোবারক হোসেন। তবে তিনি ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণের লক্ষ্যে নির্বাচনে প্রচারণা চালাচ্ছিলেন। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচনে অংশ নিচ্ছেন না বলে নিশ্চিত করেছেন তিনি।

সদর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটির গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোবারক হোসেন বলেন, বর্তমান চেয়ারম্যান ও দল মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আশফাক আহমদের বাড়ি ও আমার বাড়ি সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আটকিয়ারি গ্রামে। আমরা একই ওয়ার্ডের ভোটারও। একই গ্রাম থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী অংশ নিলে নির্বাচনে দলীয় প্রার্থী ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করেছেন। পাশাপাশি তারা আগামীতে আমার সাথে থাকবেন বলেও আশ্বস্থ করেছেন। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের অনুরোধে আমি আশফাক আহমদের সমর্থনে নির্বাচনে অংশ নিচ্ছিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন