Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

হাসপাতালে ভর্তি জাহিদ হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৭ পিএম

টিভি পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তিনি ঠান্ডা জনিত সমস্যায় আক্রান্ত হয়ে গত চারদিন ধরে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি আছেন।
তার অসুস্থতার খবর সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেতা জামিল হোসেন। তিনি বলেন, ‘গত ১৭ ফেব্রুয়ারি জাহিদ ভাই হাসপাতালে ভর্তি হন। তবে তিনি এখন বেশ ভালো আছেন। তবে তার পুরোপুরি সুস্থ হতে আরো কিছুদিন বিশ্রামে থাকতে হবে। তবে ডাক্তার বলেছেন, ভয়ের আর কোনো কারণ নেই। জাহিদ ভাই সবার কাছে দোয়া চেয়েছেন।’
উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি একটি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন জাহিদ হাসান। সেখান থেকে ঠান্ডা লাগে তার। ৭ দিন নেপালে থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাইতো দেশে ফিরেই সাধারণ চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। সাধারণ চেকআপে তার শারীরিক অবস্থা বেগতিক দেখে চিকিৎসক হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী তিনি এখনও ভর্তি আছেন হাসপাতালে। তবে খুব শীঘ্রই তিনি বাসায় ফিরতে পারবেন বলে জানিয়েছেন তার সহশিল্পীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাহিদ হাসান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ