Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাজীবের সমর্থনে মোটর শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১৪ পিএম

সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সমর্থনে বুধবার দুপুরে মোটর শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রা হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে সাভার-আশুলিয়ার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। এসময় মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, পৌর কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন, সেলিম মিয়া, সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান, ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্যাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
প্রসঙ্গত, আগামি ৩১ মার্চ সাভার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। রাজীব সাভার উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং তৃণমূল নেতাকর্মী সমর্থিত চেয়ারম্যান প্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ