Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সেমিফাইনালে আনসার-পুলিশ-বিজেএমসি-ইউএসসিডি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২০ পিএম

বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার শুরু হয়েছে ওয়ালটন জাতীয় বেসবল (পুরুষ) প্রতিযোগিতা। পল্টন ময়দানে তিনদিনব্যাপী এ প্রতিযোগিতার সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার, পুলিশ, বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি) এবং ইউএসসিডি গাজীপুর। বৃহস্পতিবার সকালে সেমিফাইনালের প্রথম ম্যাচে আনসার খেলবে ইউএসসিডি গাজীপুরে বিপক্ষে। একই দিন দ্বিতীয় সেমিফাইনালে পুলিশের প্রতিপক্ষ বিজেএমসি। শুক্রবার সকালে টুর্নামেন্টে ফাইনাল অনুষ্ঠিত হবে।

এর আগে বুধবার প্রতিযোগিতার উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে পুলিশ ২১-০ পয়েন্টে হারায় সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানকে। দ্বিতীয় খেলায় ইউএসসিডি গাজীপুর ১২-৭ পয়েন্টে ঢাকা জেলাকে, তৃতীয় ম্যাচে বিজেএমসি ১৬-০ পয়েন্টে কমিউনিটি স্পোর্টস ক্লাবকে এবং দিনের শেষ খেলায় আনসার ২৫-০ পয়েন্টে হারায় চট্টগ্রাম বিভাগকে।

টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও হেড অব স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেসবল
আরও পড়ুন