Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় ডিসি কাপ টি-২০

পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ন সদর

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২৪ পিএম

সাতক্ষীরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত জেলা প্রশাসক কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পৌরসভা দলকে ৬ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে সদর উপজেলা দল।
গতকাল সাতক্ষীরা সরকারি কলেজ মাঠের শিরোপা লড়াইয়ে নির্ধারিত ২০ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে পৌরসভা দল। জবাবে ১৭.১ ওভারে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় সদর উপজেলা। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাতক্ষীরা সদর উপজেলা দলের খেলোয়াড় শামীম এবং ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন একই দলের ওলিউল করিম রনি।
পরে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এ সময় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) ইলতুৎ মিশ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক পতœী মিসেস লাভলী কামাল, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ইদ্রিস বাবু, ইকবল কবির খান বাপ্পি, হাফিজুর রহমান খান বিটু, মীর তাজুল ইসলাম রিপন প্রমুখ।
উল্লেখ্য, জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত টুর্নামেন্টে জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভাসহ মোট আটটি দল নিয়ে গত ১৬ ফেব্রুয়ারি মাঠে গড়ায় প্রথম জেলা প্রশাসক কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৭ ফেব্রুয়ারি, ২০১৯
২৩ জানুয়ারি, ২০১৯
২৬ ডিসেম্বর, ২০১৮
২২ ডিসেম্বর, ২০১৮
৭ ডিসেম্বর, ২০১৮
৩০ নভেম্বর, ২০১৮
২৩ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন