Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২৫ পিএম

মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের উদ্যোগে গতকাল বুধবার রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতা উদ্বোধন করেন প্রেসক্লাবের অপর সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান।
মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সদস্য প্রবীণ চিকিৎসক ডাঃ এম হামিদ খান, সম্পাদক শ্যামলেন্দু পাল, সাবেক সম্পাদক এডভোকেট হাবিবুর রহমান, সাবেক সদস্য সচিব এম ফখরুল হক, সাবেক সম্পাদক মাহবুবল কিবরিয়া চৌধুরী হেলিম, সাংবাদিক খলিলুর রহমান শেখ ইকবাল, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক লিটন ধর গুপ্ত, সাংবাদিক আলপনা বেগম, কামাল হোসেন এবং নজরুল ইসলাম।
চারটি গ্রুপে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় শতাধিক প্রতিযোগী অংশ গ্রহণ করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন