Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রিয়ালে ফিরতে চান রদ্রিগেস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪৮ পিএম

বায়ার্ন মিউনিখে হামেস রদ্রিগেসের চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে। এরই মধ্যে জুভেন্টাস ও আর্সেনাল তাকে দলে নেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে বলে খবর বেরিয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু কলম্বিয়ান অ্যাটাকিং মিডফিল্ডারের পুরোনো ঠিকানা রিয়াল মাদ্রিদে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপে গোল্ডেন বুট জিতে রিয়ালের নজরে আসেন রদ্রিগেস। ঐ বছরই মোনাকে থেকে তাকে দলে ভেড়ায় ইউরোপিয়ান জায়ান্টরা। কিন্তু রিয়ালের একাদশে কখনোই নিয়মিত ছিলেন না রদ্রিগেস। ২০১৭ সালে দুই বছরের চুক্তিতে বায়ার্ন মিউনিখে ধারে খেলতে যান তিনি।

চুক্তি অনুযায়ী জার্মান দল চাইলে তাকে কিনেও নিতে পারবে। কিন্তু বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের পক্ষ থেকে তেমন আগ্রহ দেখা যাচ্ছে না। যে কারণে পুরোনো শিবিরে ফেরার ইচ্ছার কথা ব্যক্ত করেছেন রদ্রিগেস।

মঙ্গোলবার রাতে আনফিল্ডে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় গোলশূন্য ড্র ম্যাচের পর ২৭ বছর বয়সী বলেন, ‘আমি কি করছি তা নিয়ে আমাকে খুব ভালোভাবে চিন্তা করতে হবে। মাদ্রিদে আমার সবকিছু আছে। যেমন আমার বাড়ি আছে, মানুষ আছে যারা আমাকে ভালোবাসে।’

‘আমাদের দেখতে হবে সামনে কি হয়। তবে এই মুহূর্তে বায়ার্ন মিউনিখের সঙ্গে আমার একটা চুক্তি আছে। আমি মৌসুমটা শেষ করতে চাই এবং এরপর দেখবো কি হয়।’

‘রিয়াল মাদ্রিদের কিছু খেলোয়াড়ের সঙ্গে আমার যোগাযোগ আছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ জুলাই, ২০১৯
১৪ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন