Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সিনেমা থেকে আয় করা টাকা সিনেমাতেই লগ্নি করব-শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

আবারও সিনেমা প্রযোজনা করছেন শাকিব খান। ২০১৪ সালে তিনি তার প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে প্রথম সিনেমা প্রযোজনা করেন। সিনেমাটির নাম হিরো দ্য সুপারস্টার। চার বছর পরে আবারও প্রযোজনা করতে যাচ্ছেন শাকিব। তার নতুন প্রযোজনাধীন সিনেমার নাম পাসওয়ার্ড। এটি পরিচালনা করবেন মালেক আফসারি। সিনেমা প্রযোজান প্রসঙ্গে শাকিব বলেন, বর্তমানে সিনেমার ইন্ডাস্ট্রির অবস্থা খুব একটা ভালো যাচ্ছে না। এই অবস্থায় প্রযোজকরাও আর আগের মত লগ্নি করছেন না। বছর জুড়ে আগে যে পরিমাণ সিনেমা মুক্তি পেত এখন তা অর্ধেকেরও কমে নেমে এসেছে। তিনি বলেন, এই সময়টাতে অনেক প্রযোজকই সিনেমাতে লগ্নি করছেন না। লগ্নি না করলে তো আর সিনেমা হবে না। এখন চলচ্চিত্রের অবস্থা খুব খারাপ যাচ্ছে। তাই আমি এই সময়টাতে চলচ্চিত্রের পাশে দাঁড়াতে চাই। সিনেমা থেকে আয় করা টাকা সিনেমাতেই বিনিয়োগ করব। আমার প্রথম প্রযোজিত সিনমাটি ভালো ব্যবসা করেছিল। নতুন সিনেমাটি অ্যাকশন থ্রিলারধর্মী। গল্প আমার পছন্দ হয়েছে। যেভাবে পরিকল্পনা করছি সেভাবে কাজটা শেষ করতে পারলে ভালো কিছু হবে সেইসাথে ভালো ব্যবসাও করবে। বেশ অনেকদিন ধরেই সিনেমাটি নিয়ে কথাবার্তা চলছিল। ইতোমধ্যে এর চিত্রনাট্য লেখা শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে শূটিং শুরু করব।



 

Show all comments
  • Abdulkarim ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪৬ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply
  • Abdulkarim ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪৮ পিএম says : 0
    Movie amra dekso kodu biswaser fanra na dekle aro balo
    Total Reply(0) Reply
  • Akterul Islam ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৩ এএম says : 0
    নিজের ছেলে বউকে নিয়ে নিজের সংসার ঠিক করতে পারেনা সে কি আর করতে পারে
    Total Reply(0) Reply
  • Ahammed Jubayer ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৩ এএম says : 0
    যার বউ বাচ্চার ঠিক নেই সে করবে অন্য কিছু
    Total Reply(0) Reply
  • Narsin Aktar ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২২ এএম says : 0
    শাকিব ভাই আপনিই তো দুরঅবছথায় আছেন সিনেমা হলের কি সমাধান করবেন? আপনার ছবিই তো কেউ দেখবে না """ ছি""" ছি""" ছি """ কি ঘৃণার কথা?
    Total Reply(0) Reply
  • Md Chino ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২২ এএম says : 0
    যদি ঢাকার শহরের সমস্ত রিকশা ওয়ালা দের আগে জিজ্ঞাসা করা হয় হলে ছবি দেখবে কিনা ? সবাই বলবে না . তাহলে সাকিব কি একাই ছবি দেখবে ??
    Total Reply(0) Reply
  • SM.SUMON ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৩৬ পিএম says : 0
    আপনিই পারবেন ভালো কিছু করে দেখাতে।লোকে যাই বলুক,তাতে কিছু মনে করবেন না।আপনি ভালো কিছু করলেই লোকে বুঝতে পারবে,যে কে কি করতে পারে।
    Total Reply(0) Reply
  • Jakaria ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:০৬ পিএম says : 0
    আপনি ছবি করেন আর যাই করেন পারলে বুবলি মুক্ত ছবি করেন।আর নিজের ছেলে জয়ের প্রতি যত্নবান হন। ভক্তরা আপনার সাথে নতুন কাউকে চায় সেটা আপনি কেনো সেটা বুঝেন। আপনি এগিয়ে যান আমরা ভক্তরা আছি আপনার পাশে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ