Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গাজীপুরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ওসির ৩ দিনের আলটিমেটাম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৪৮ পিএম

গাজীপুর মহানগরীর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর চন্দ্র সূত্রধর মাদক কারবারি, সন্ত্রাস ও চাঁদাবাজদের ৩ দিনের আলটিমেটাম দিয়ে সময় বেঁধে দিয়েছেন।

বুধবার বিকেলে সদরের পূর্ব বিলাশপুরে গ্রামবাসী কর্তৃক আয়োজিত ‘মাদক সন্ত্রাস চাঁদাবাজ নির্মূলে আলোচনা ও মতবিনিময় সভা’র উদ্বোধকের বক্তব্যে তিনি মাদক কারবারিদের হুশিয়ারি করে বলেন, আগামী ৩ দিনের মধ্যে সকল মাদক বিক্রেতা ও সেবিরা যদি বিক্রয় ও সেবন ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে না আসে তাহলে তাদের বিরুদ্ধে গ্রামবাসীর সহযোগীতা নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড. মো. হাফিজ উল্লাহ খোকার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রনের সহকারী পরিচালক এস.এম রাসেল ইসলাম নূর, প্রধান আলোচক হিসেবে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, বিশেষ আলোচক হিসেবে গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু ও গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাহিমা আক্তার হোসনা প্রমুখ।

এ সময় বক্তারা মাদকের ক্ষতিকারক দিক নিয়ে আলোচনা করেন এবং মাদক কারবারিদের মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলটিমেটাম


আরও
আরও পড়ুন