Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

ভারতের জেলে পাকিস্তানিকে পিটিয়ে মেরেছে সহবন্দিরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাজস্থানের জয়পুরে অন্য বন্দিরা পিটিয়ে মেরে ফেলেছে পাকিস্তানের এক নাগরিককে। জানা গেছে, গতকাল বুধবার সহবন্দিদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে ওই পাকিস্তানি নাগরিক। তার জেরেই জেলের ভেতর ছড়িয়ে পড়ে উত্তেজনা। মারামারি বেধে যায় বন্দিদের মধ্যে। সহবন্দিদের মারে মৃত্যু হয় ওই ব্যক্তির।
জেলের ভেতর উত্তেজনার খবর পেয়েই ঘটনাস্থলে যান জেল কর্মকর্তা ও পুলিশকর্মীরা। জয়পুর সেন্ট্রাল জেলে এক পাকিস্তানি বন্দিকে হত্যা করা হয়েছে বলে স্বীকার করে নিয়েছেন আইজি কারা রূপিন্দর সিং।
ঠিক কী কারণে জেলের বন্দিদের মধ্যে ঝামেলা বাধে, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলওয়ামা হামলা নিয়ে রাগেই কথিত লশ্করে তৈয়্যবার ওই সদস্যকে অন্য বন্দিরা আক্রমণ করে থাকতে পারে বলেও মনে করা হচ্ছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

 



 

Show all comments
  • Saiful Islam Ripon ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৫ এএম says : 0
    ভারত বিশ্বের কাছে কি কারনে পরিচিত জানেন? ১/ ধানা মাঝির জন্য। ২/গরুর প্রস্রাব খাওয়ার জন্য। ৩/ খোলা জায়গায় মল ত্যাগ করার জন্য। ৪/গরুকে মা ডাকার জন্য। ৫/ নারীদের দিয়ে লিঙ্গ পুজার জন্য। ৬/ গংগার পচা পানিতে পবিত্রতার জন্য। ৭/যৌতুকের দায়ে মেয়ের বাবার নিঃস্ব হওয়ার জন্য। ৮/ নিজেরা মাটি দিয়ে পুতুল বানিয়ে পুজা শেষে.. দিয়ে নদীতে ফেলার জন্য। ৯/হাতি, হনুমান,গরু সহ বিভিন্ন প্রানীকে দেবতা মানার জন্য। ১০/হাজার দেবতায় বিশ্বাসের জন্য! ১১/কুকুরের সাথে মেয়ের বিয়ে দেওয়ার জন্য। ১২/ধর্ষণ র্যাংকিংয়ে শীর্ষে থাকার জন্য! বলতে চাইনা, কিন্তু কিছু কিছু ভারতীয় অতিরিক্ত বড়াই করে আমার দেশকে হেয় করে কথা বলে অথচ নিজেদের গন্ধটা দেখেনা! আশাকরি এ ব্যাপারগুলো কেউ অস্বীকার করবেনা!
    Total Reply(0) Reply
  • Shibbir Mizi ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৩ এএম says : 0
    ইতিহাসের চেয়েও ঘৃণিত বর্বরএকটা জাতি হলো ভারত যাদের কাছে মানুষের চেয়ে গরুর মূল্য বেশি তারা কি করে মানুষ হতে পারে !
    Total Reply(0) Reply
  • Jahid Jahid ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৫ এএম says : 0
    ভারত কুকুরের মতন পাগল হয়ে গেছে একজন বন্দীকে হত্যা করা আর একজন মৃত্যু ব্যক্তির উপর আঘাত করা সমান কথা কুকুর যখন পাগল হয়ে যায় তার অবস্থা এরকমই হয়
    Total Reply(0) Reply
  • Moshiul Alam ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৬ এএম says : 0
    পিশাচের কাজ করলো ভারতীয়রা। গরুর চনা খাওয়া জাতি গরুর বৈশিষ্ট্য প্রকাশ করলো।
    Total Reply(0) Reply
  • মোঃ আনোয়ার হোসেন বকুল ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৬ এএম says : 0
    একটা বিষয় খেয়াল করে দেখেন ভারতীয় জওয়ানরা সীমান্ত এলাকায় নির্বিচারে বাংলাদেশী নাগরিকদের গুলি করে মারে। এতে কিন্তু কোন মানবাধিকার লঙ্ঘন হয় না জেলে ভিন দেশের নাগরিক পিটিয়ে মেরে ফেলে এখানেও তারা কোন অন্যায় করেনি। তাদের দেশে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার দায় জোড় করে অন্য নিরীহ একটা দেশের উপর চাপিয়ে দেওয়া এটাও অন্যায় না। এতে বুঝা যায় পৃথিবীতে ভারত একমাত্র দেশ যারা কোন অন্যায় করে না।
    Total Reply(0) Reply
  • Sã ShiMuł Bãçķ ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৭ এএম says : 0
    ধিক্কার জানাই তাদের যারা হিজড়ার মতো নিজ দেশে তাও আবার জেলের মধ্যে মেরে ফেলে দেয়
    Total Reply(0) Reply
  • Abbas Uddin ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৭ এএম says : 0
    এবার যদি একই কাজ পাকিস্তানের জেলে করে তাহলে কি হবে?? এই সব বাদ দিয়ে অালোচনার মাধ্যমে সমাধান করুন!
    Total Reply(0) Reply
  • AR Awlad Hossain ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩৭ এএম says : 0
    ভারতীয়রা যে কতটা হিংস্র বর্বর এটাই তার প্রর্মান,কাশ্মীরে ভারত সরকারের নির্যাতনের কারনেই স্বাধীনতা কামী যোদ্ধারা হামলা চালিয়েছে ঐ সেনাদের উপর,।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ