Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের মিঠাপুকুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
নিহত ওই কলেজ ছাত্রের নাম পল্লব। পল্লব উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের হাসনের পাড়া গ্রামে কুশল চন্দ্র রায়ের ছেলে। সে মিঠাপুকুর মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্র।
আজ রোববার ভোররাতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, নানকর বেগম রোকেয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়ে পরে ফতেপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে মিঠু ও মঞ্জুর হোসেন ছেলে শামীম। ঝগড়া মেটাতে এগিয়ে যায় হাসনের পাড়া গ্রামের কুশল চন্দ্র রায়ের পুত্র পল্লব। ক্ষিপ্ত হয়ে ওঠে মিঠু। সহপাঠীরা মিলে এলোপাথাড়ি মারপিট করে পল্লবকে। এতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে পল্লব। তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ১৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে তার মৃত্যু হয়।
এ ঘটনায় মিঠাপুকুর থানায় নিহত পল্লবের চাচি চন্দনা রানী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় ৫ জনের নাম উল্লেখ করে আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন