Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়া প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৪ এএম

 পরকীয়া সম্পর্কের জেরে রাজধানীর কামরাঙ্গীরচরে হেলাল (৪২) নামে একজনকে ছুরিকাঘাত করে হত্যা করেছে ওই নারীর ছেলে সানী। গতকাল সকালে কামরাঙ্গীরচরের মাহাতাব গ্যাস পাম্প সংলগ্ন দিলু রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতাল ও স্বজন সূত্রে জানা গেছে, হেলাল তার বন্ধুর স্ত্রীর সাথে পরকীয়ায় জড়ায়। আর ছুরিকাঘাতকারী সানি পরকীয়া প্রেমিকা সাবিনার ছেলে। তাদের বাড়ি পাবনা সদর উপজেলায়। হেলাল ও সাবিনার দু’জনেরই আগের ঘরে সন্তান রয়েছে। গত মঙ্গলবার বিকেলে তারা দু’জনে পাবনা থেকে পালিয়ে দিলু রোডের ওই বাসায় ওঠেন।
তাদের পরিচিত মিন্টু মিয়া নামে এক ব্যক্তি বলেন, হেলাল ও সাবিনা দু’জনই বিবাহিত এবং তাদের সন্তান রয়েছে। পরবর্তীতে কিছুদিন আগে তারা উভয়ে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। গত মঙ্গলবার বিকেলে পাবনা থেকে দু’জনে পালিয়ে ঢাকায় এসে দিলু রোডের ওই বাসায় ওঠেন। এদিকে, সাবিনার ছেলে সানি তাদের খোঁজ পেয়ে দিলু রোডের বাসায় গিয়ে হেলালকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে সানি পলাতক রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জান্য ঢামেক হাসপাতাতলের মর্গে রয়েছে
পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু
রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (৬০) এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে।
বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন বলেন, খিলক্ষেতের কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারের নিচের রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে ফুল প্যান্ট ও গ্রামীণ চেকের ফুলহাতা শার্ট ছিল।
এদিকে, ওয়ারী থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে ওয়ারী এলাকার একটি বন্ধ দোকানের শাটলের সামনে থেকে ওই লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা বলেন, ওয়ারীর ধোলাইখাল চিশতিয়া কমিউনিটি সেন্টারের পাশে একটি বন্ধ দোকানের শাটলের সাথে হেলান দিয়ে পড়ে ছিলেন ওই বৃদ্ধ। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরে চেক ফুল হাতা গেঞ্জি ও চেক লুঙ্গি পরিহিত ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ