Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করুন : আন্তর্জাতিক মজলিসে তাহফফুজে খতমে নওবুয়াত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানীরা দেশে কুফরি মতবাদ ও ফেৎনা সৃষ্টি করছে। কাদিয়ানীদের ইসলাম বিরোধী সকল প্রকার বই-পুস্তক বাজেয়াপ্ত ঘোষণা করতে হবে। গতকাল বুধবার সকালে নগরীর বারিধারা মাদরাসায় কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশি ঘোষিত আট দিনব্যাপী কর্মসূচির প্রথম দিনে অনুষ্ঠিত খতমে নবুওয়াত সম্মেলনে নেতৃবৃন্দ একথা বলেন।
আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব হাফেজ মাওলানা নূরুল ইসলাম, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা নাজমুল হাসান কাসেমী, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা মাসুদ আহমদ মুফতি আব্দুল আজিজ। উল্লেখ্য, নগরীর ৭টি থানার সকল ইমাম ও খতিবগণ এতে অংশ নেন। সভায় কাদিয়ানীদের অবিলম্বে অমুসলিম ঘোষণা এবং তাদের ইসলাম বিরোধী সকল অপতৎপরতা বন্ধের জোর দাবি জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ