Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় নৌবাহিনীর সদস্যের গলাকাটা লাশ উদ্ধার

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০১ পিএম | আপডেট : ৫:২৯ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০১৯

কুমিল্লার বুড়িচং উপজেলায় মেহরাব হোসেন (২০) নামের এক নৌ-বাহিনীর সদস্যের গলাকাটা লাশ বৃহস্পতিবার ভোরে উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মেহরাব হোসেন (২০) বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভান্তি এলাকার শফিকুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্র জানা যায়, খুলনায় ট্রেণিং শেষে চট্টগ্রামে যোগদান করতে যাওয়ার পথে মা-বাবার সাথে দেখা করার উদ্দেশ্যে কুমিল্লা সেনানিবাস এলাকায় বাস থেকে নেমে গ্রামে যাওয়ার পথে দুবৃর্ত্তরা তাকে গলা কেটে হত্যা করে। বৃহস্প্রতিবার ভোররাত ৩ টায় তিনি সর্বশেষ তাঁর মায়ের সাথে মুঠোফোনে কথা বলেন। বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, নিজ গ্রামেই দুবৃর্ত্তরা তাকে হত্যা করেছে। লাশহ থানায় রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ