Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক নেতা ১০ হাজার ইয়াবাসহ আটক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১২ পিএম

কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিব (৪৫)কে ১০ হাজার ইয়াবাসহ আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) সকাল পৌনে ৭ টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানাগেছে।
এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত হাবিবের মালিকানাধীন মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। আটক হাবিব কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকার সাবেক পৌরকমিশনার মৃত আব্দুর রশিদের ছেলে। হাবিব রামুর খুনিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালাম চৌধুরীর মেয়ের জামাই বলে জানা গেছে।
রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম একটি মাইক্রো ও হাবিব উল্লাহকে ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকালে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান এলাকায় কক্সবাজারমুখি একটি নোয়াহ মাইক্রোবাসে (চট্ট মেট্রো গ ১১ ৪৪৩৬) তল্লাশী করে গাড়ির ডেজবোর্ডের ভিতর থেকে ৫ টি প্যাকেটে মোট ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। হাবিব উল্লাহকে রামু থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৩ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ জানুয়ারি, ২০১৯
১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ