Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মুরাদনগরে অস্ত্রসহ দুই শীর্ষ ডাকাত সর্দার গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৬ পিএম

কুমিল্লার মুরাদনগরে আগ্নেয়াস্ত্র এবং দেশিয় ধারালো অস্ত্রসহ দুই শীর্ষ ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে মুরাদনগর-ঢাকা সড়কের ছালিয়াকান্দি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ওই দুই ডাকাত সর্দারকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, ছালিয়াকান্দি এলাকায় সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ওসি তদন্ত নাহিদ আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় একটি দেশিয় তৈরি একটি এলজি, ১০ রাউন্ড কার্তুজ এবং দেশিয় ধারালো অস্ত্রসহ ডাকাত সর্দার মাইনুদ্দিন (৩৮) ও হযরত আলী (২৮) কে আটক করা হয়। এসময় আরও ৫/৭জন ডাকাত দৌড়ে পালিয়ে যায়। আটক দুই ডাকাতের বিরুদ্ধে জেলার তিতাস, মুরাদনগর থানাসহ বিভিন্ন থানায় বেশকিছু ডাকাতি মামলা রয়েছে।
এবিষয়ে মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম জানান, আটককৃতরা পেশাদার ডাকাত। তারা আন্তজেলা ডাকাতদলের নেতৃত্ব দিয়ে থাকে। তাদেরকে আটকের জন্য আমরা দীর্ঘদিন চেষ্টা চালিয়ে আসছিলাম। আটককৃত ডাকাতদের তথ্যের ভিত্তিতে পুরো গ্যাং আটক করতে সক্ষম হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

২৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন