Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সিলেটে গলা কেটে চাকুরিজীবীকে হত্যা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:১১ পিএম

সিলেট নগরীর খরাদিপাড়া বৈশাখী আবাসিক এলাকায় মিসবাহ উদ্দিন (৪০) নামে এক চাকরিজীবীকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার দিনগত রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। খুন হওয়া মিসবাহের গ্রামের বাড়ি ছাতক উপজেলার জাউয়া বাজার এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে- আব্দুল্লাহ সিদ্দিকী নামে এক ব্যবসায়ীর তুলার ফ্যাক্টরিতে কাজ করতেন মিসবাহ উদ্দিন। প্রতিদিনের ন্যায় বুধবারেও তিনি ক্রেতাদের কাছ থেকে টাকা তুলে খরাদিপাড়ায় বসে টাকা গুনছেন। তখনই পেছন থেকে কিছু লোক এসে তার গলায় ছুরি ধরে গলা কেটে ফেলে।
পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন বলেন- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তা এখনও বুঝা যাচ্ছে না। তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন