Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে গাছ থেকে পড়ে বৃদ্ধ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৫ পিএম

নেছারাবাদে গাছ থেকে পড়ে আব্দুল লতিফ(৬৫) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২১ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) দুপুরে উপজেলার মাদ্রা গ্রামে গাছ কাটতে গিয়ে উপর থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত লতিফ উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামের বাসিন্দা। নিহত শ্রমিকের আত্মীয় আজিজুল হক বলেন, লতিফ একজন হতদরিদ্র দিনমজুর। তিনি বিন্না গ্রামের গাছ ব্যবসায়ী আবুল কালাম ওরফে মিঠা কালামের দৈনিক মজুরীর শ্রমিক হিসেবে গাছ কেটে সংসার চালাতেন। বৃহস্পতিবার সকালে আব্দুল লতিফ বাসা থেকে মহাজন কালামের সাথে কাজে বের হয়। হঠাৎ দুপুরের দিকে তারা জানতে পারেন আব্দুল লতিফ গাছ থেকে পড়ে আহত হয়েছেন। খবর পেয়ে স্বজনরা হাসপাতালে ছুটে আসলে কর্তব্যেরত ডাক্তার জানান লতিফ মারা গেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আসাদুজ্জামান জানান, আব্দুল লতিফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তবে তার শরীরের উপরাংশে গুরুতর কোন আঘাত দেখা যায়নি। ওই লোকটির শরীরের ভিতরে বড় ধরনের আঘাত পাওয়ায় হয়ত সাথে সাথে তার মৃত্যু হয়েছে। শ্রমিক লতিফ মারা যাওয়ার খবর শোনার পর গাছ ব্যবসায়ী কালাম হাসপাতাল থেকে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ