Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

টেকনাফে এক লাখ ইয়াবা ও ট্রলারসহ ১১ রোহিঙ্গা আটক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৯ পিএম

 

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড সাগরে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা ও ট্রলারসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ভোররাত সাড়ে ৪টার দিকে কোস্টগার্ড টেকনাফ স্টেশনের কমান্ডার ফয়েজুল ইসলাম মন্ডল (বিএন এক্স) গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিনের দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে ছদ্মবেশে অবস্থান নেয়।

ভোররাত সাড়ে ৪টার দিকে মিয়ানমার থেকে একটি ট্রলার বাংলাদেশ জলসীমায় প্রবেশ করতে দেখে ট্রলারটিকে আটক করে। ট্রলারটি তল্লাশী করে ১ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ১১ নাগরিককে আটক করে।

আকিয়াব, মন্ডু ও বুচিদংয়ের আবু বক্করের পুত্র কবির আহাম্মদ (৩৫), মৃত হাবিবুল্লাহর পুত্র মো. নবী (২০), করিম উল্লাহর পুত্র আমান উল্লাহ (১৮), মৃত হাবিব উল্লাহর পুত্র তারেক উল্লাহ (১৪), মৃত মো. শাকেরের পুত্র কামাল উদ্দিন (২০), আবু তাহেরের পুত্র মো. ছাবের (১৮), মৃত আবু তাহেরের পুত্র মো. রিয়াজ (১৪), হাফেজ আহমদের পুত্র মো. শাকের (১৬), নুর মোহাম্মদের পুত্র মো. ফয়সাল (১৬), আব্দু শফির পুত্র রহমত উল্লাহ (১৯) ও শামসুদ্দিনের পুত্র মো. রিয়াজ উদ্দিন (১৮)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ