Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুমিল্লায় নৌবাহিনী সদস্যের গলাকাটা লাশ উদ্ধার

নতুন চাকুরীতে যোগদান হলোনা মেহরাবের

কুমিল্লা থেকে সাদিক মামুন | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩০ পিএম

বাবা মায়ের আদরের মেহরাব নৌবাহিনীর ট্রেনিং শেষে চাকুরীতে যোগদান করে পরিবারকে আরো সুখী করে তুলবে এমন স্বপ্ন ছিল স্বজনদের। রাতে খুলনা থেকে রওয়ানা হওয়ার পর কুমিল্লায় পৌঁছে মাকে ফোন করেন মেহরাব। মা আর ঘুমাননি, ছেলে বাড়ীতে আসলে তারপর ঘুমাবেন। সারা রাতই জেগে ছিলেন মা। মেহরাব বাড়িতে এসেছেন কিন্তু লাশ হয়ে। নতুন চাকরীতে যোগদানের স্বপ্নও মাটিতে মিশে গেলো মেহরাবের।
কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভান্তি গ্রামের প্রবাসী শরিফুল ইসলামের ছেলে মেহরাব হোসেন (২০) দুর্বৃত্তদের কবলে পড়ে প্রাণ হারান। গতকাল বৃহস্পতিবার সকালে নৌবাহিনীর নবাগত সদস্য মেহরাবের লাশ উদ্ধার করে পুলিশ। তার এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কুমিল্লার বুড়িচং থানা ও স্থানীয়রা জানায়, মেহরাব হোসেন খুলনায় নৌবাহিনীর ট্রেনিং শেষে চট্টগ্রামে চাকুরীতে যোগদান করতে যাওয়ার পথে মায়ের সাথে দেখা করার উদ্দেশ্যে কুমিল্লা সেনানিবাস এলাকায় বাস থেকে নেমে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা করেন। বৃহস্পতিবার ভোর ৩টার দিকে বাস থেকে নেমেই সে তার মাকে টেলিফোন করে। পরে একটি সিএনজি নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা করে। পথে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে। বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। নিজ গ্রামেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, ঘটনার রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ