Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিএসএমএমইউ- জীবন বীমা করপোরেশন গোষ্ঠী বীমা চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫৫ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাথে জীবন বীমা করপোরেশনের গোষ্ঠী মেয়াদী বীমা (গ্রুপ ইন্স্যুরেন্স) সংক্রান্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ ভিসি ডা. কনক কান্তি বড়–য়া ও জীবনবীমা করপোরেশনের চেয়ারম্যান সাবেক সচিব ড. সেলিনা আফরোজ। বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন কোষাধ্যক্ষ প্রফেসর ডা. মোহাম্মদ আতিকুর রহমান এবং জীবন বীমা করপোরেশনের পক্ষে স্বাক্ষর করেন জেনারেল ম্যানেজার পারভীন সিদ্দিকা। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ডা. মো. শহীদুল্লাহ সিকদার, ডা. সাহানা আখতার রহমান, ডা. মুহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবদুস সোবহান প্রমুখ।

বিশ^বিদ্যালয়ের সাথে জীবন বীমা করপোরেশনের এই ধরণের কল্যাণকর ও গুরুত্বপূর্ণ চুক্তি এই প্রথম। এই চুক্তি স্বাক্ষরে বিশ্ববিদ্যালয়ে কর্মরত কারোর মৃত্যু হলে তাঁর পরিবারের সদস্যরা শতভাগ বীমা সুবিধা পাবেন। এছাড়া কেউ চাকরি থেকে অবসরে গেলে তাঁর জমাকৃত বীমার সমপরিমাণ টাকা ফেরৎ পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন