Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

ব্যাঙ্গালুরুতে বডিবিল্ডার তাসদীদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩২ পিএম

পেশাদার বডিবিল্ডারদের সবচেয়ে বড় প্লাটফর্ম শেরু ক্লাসিক বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ ভারতের ব্যাঙ্গালুরুতে শুরু হচ্ছে শনিবার। দু’দিন ব্যাপী এ আসরের মিলন মেলা ভাঙ্গবে রোববার। প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন বাংলাদেশের তাসদীদ হাসান। যে লক্ষ্যে বৃহস্পতিবার রওয়ানা হয়ে এখন ব্যাঙ্গালুরুতে রয়েছেন তিনি।

এবারের প্রতিযোগিতা ছয়টি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো- মেন্স ফিজিক, মেন্স বডিবিল্ডিং, মেন্স ক্লাসিক ফিজিক, ওমেন্স ফিজিক, ওমেন্স বিকিনি এবং ওমেন্স ফিগার। বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন এ প্রতিযোগিতায় দেশকে প্রতিনিধিত্ব করতে একমাত্র বডিবিল্ডার হিসেবে তাসদীদকে পাঠিয়েছে। মেন্স বডিবিল্ডিং ক্যাটাগরির ৭০ কেজি ওজন শ্রেণীতে খেলবেন তিনি। মিস্টার বাংলাদেশ প্রতিযোগিতার রানারআপ তাসদীদ শেরু ক্ল্যাসিকে স্বর্নপদক জয়ের আশা করছেন। দেশ ছাড়ার তিনি বলেন, ‘এই টুর্নামেন্টকে সামনে রেখে আমি বেশ ক’দিন অনুশীলন করেছি। আশাকরি দেশের জন্য পদক জিতে আনতে পারবো। দেশবাসীর কাছে আমি দোয়া চাই।’ বডিবিল্ডিং ফেডারেশনে সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, ‘আমরা যাচাই বাছাই করেই তাসদীদকে নির্বাচন করেছি। আশাকরি সে আমাদের মান রাখতে পারবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বডিবিল্ডার তাসদীদ
আরও পড়ুন