Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

হেলিকপ্টারে চকরিয়া সফরে এলেন আল্লামা আহমদ শফি ও জুনায়েদ বাবুনগরী

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০৬ পিএম

সংক্ষিপ্ত এক সফরে বৃহস্পতিবার কক্সবাজারের চকরিয়া আসেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফি ও মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। তাঁরা দুপুর ১২ টায় একটি হেলিকপ্টারে করে চকরিয়া আসেন।

চকরিয়া ‘তাহমিনা ইয়াছমিন মহিলা মাদ্রাসা’(আবাসিক) নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করেন হেফাজত ইসলাম বাংলাদেশে আমীর আল্লামা শাহ আহমদ শফি। (২১ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিলে সদ্য স্থাপিত ওই মাদরাসাটি উদ্বোধন করেন তিনি।

বিদেশী একটি সংস্থার অনুদানে নির্মিত তিনতলা বিশিষ্ট্য একটি ভবন রয়েছে এখানে। হেফজ্খানা ও মাদরাসায় ১ম শ্রেনী থেকে ৮ম শ্রেনী পর্যন্ত যাত্রা করছে প্রতিষ্ঠানটি। কৈয়ারবিল ইউপির সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজত ইসলাম বাংলাদেশে আমীর হযরত মাওলানা আহমদ শফি। উদ্বোধনপুর্ব পাঠ করা হয় খতমে বোখারী‘।
অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন-চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, বিশেষ অতিথি ছিলেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জোনায়েদ বাবুনগরী, আল্লামা শেখ আহমদ, আল্লামা মুফতি জসিমউদ্দিন। অতিথিদের মধ্যে ছিলেন- আসন্ন চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব গিয়াসউদ্দিন চৌধুরী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল করিম সাঈদীসহ হাজারো ভক্ত সহ সর্বস্তরের মানুষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ