Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৯

আড়াইহাজার (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

আড়াইহাজারে পুর্ব শত্রুতা মিটিয়ে যাওয়ার কারনে তৃতীয় পক্ষের হামলায় নারী সহ অন্তত ৯ জন আহত হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালীয়া কুটিবাড়ী গ্রামে এই ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানায়, জাঙ্গালিয়া কুটিবাড়ী গ্রামের মৃত কামিজ উদ্দিনের ছেলে হযরত আলীর ওরফে ইয়াহীয়ার সঙ্গে ওই গ্রামের মৃত মোসলেউদ্দিনের ছেলে গাফ্ফারের দীর্ঘ দিন ধরে বিবাদ ছিল তা পারিবারিকভাবে মিটিয়ে ফেলা হয়।

তাদের দীর্ঘদিনে শত্রুতা মিটিয়ে যাওয়াকে সহজ ভাবে মেনে নিতে পারেনি একেই গ্রামের মৃত আঃ হাসিমের ছেলে জসিম। হযরত আলী ওরফে ইয়াহীয়া জানান, বুধবার রাত আনুমানিক ১০ টার দিকে জাঙ্গালিয়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান রড-সিমেন্টের দোকান বন্ধ করে গাফ্ফারকে সঙ্গে নিয়া বাড়ী রওয়ান হন। তারা দুজন বাড়ীর কাছাকাছি গেলে আগে থেকে উৎপেতে থাকা জসিমের নেতৃতে জয়নাল ,সবুজ, ইমরান, হান্নান, মান্নান, আউয়াল, সিরাজ, ইলিয়াছ, আঃ রবসহ আরো ১০-১৫ জন দেশীয় অস্ত্র দা,ছোড়া, রড, লাঠি সোঠা নিয়া অতর্কিত হামলা চালায় দুজনের উপর। তাদের দুজনের ডাক চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালানো হয়।

হামলায় আজগর আলী, আসাদ আলী, মোহাম্মদ আলী, গাফ্ফার, হযরত আলী, সুলতানা, রোকেয়া, হাসিনা এবং জাঙ্গালিয়া উচ্ছ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র ইমন। এ সময় আহত ইয়াহীয়ার কাছ থেকে তার দোকানের রড-সিমেন্ট বিক্রিত প্রায় ১লাখ টাকা ও ৪টি মোবাইল সেট লুটে নেয় প্রতিপক্ষ। স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে আসাদ ও গাফ্ফারের অবস্থা গুরতর বিধায় ডাক্তার তাদের কে ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। তবে জসিম সকল অভিযোগ অস্বীকার করেন। এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, আমি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন