Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

কিডনি বিকলে রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইংরেজি বিভাগের জুনায়েদ রিজভী (২২) নামে এক শিক্ষার্থীর কিডনি বিকল হয়ে মৃত্যু হয়েছে। কিছুদিন ধরে রিজভী জ¦রে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যান। ডাক্তারি পরীক্ষায় তার কিডনি বিকল ও রক্তে ব্যাক্টেরিয়ার সংক্রামন ধরা পড়ে। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় মৃত্যু ঘটে তার।

জুনায়েদ ইংরেজি বিভাগের ২০১৫-১৬ সেশনের ৪র্থ বর্ষের ও শহীদ শামসুজ্জোহা হলের ২১৯ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী। তার বাড়ী রংপুরের কামালকাঁচনা এলাকায় বলে জানা গেছে। রিজভীর রুমমেট জানান, কিছুদিন ধরে রিজভী জ¦রে আক্রান্ত ছিল। রাজশাহীতে বিভিন্ন ডাক্তারের চিকিৎসা নেই। এতে সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেয় ডাক্তার। ভালো চিকিৎসার উদ্দেশ্য গত ৯ ফেব্রুয়ারি বাসায় গিয়েছিল। পরে সেখান থেকে চিকিৎসার জন্য ঢাকায় যায়। সেখানে ডাক্তারি পরীক্ষায় তার কিডনি নষ্ট হয়েছে এবং রক্তে ব্যাক্টেরিয়া সংক্রামনে আক্রান্ত হয়েছে এমন রিপোর্ট রেরিয়ে আসে। সেই রির্পোটের আলোকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার প্রথম প্রহরে ঢাকায় মারা যান বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন