Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক বিবৃতিতে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ

আজ বাদ জুমা দোয়ার আহ্বান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারসমূহের প্রতি সমবেদনা জ্ঞাপন, আহতদের সুচিকিৎসা এবং ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের দাবি করেছেন বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ। গতকাল এক বিবৃতিতে তারা এ আহবান জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ এ অগ্নিকাণ্ডে হতাহত ও ক্ষতিগ্রস্থদের সহযোগিতায় সরকারসহ সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। যারা অভিভাকহীন হয়ে পড়েছে, তাদের অভিভাবকত্ব গ্রহণ এবং ক্ষতিগ্রস্থ ভবনগুলোকে পুনর্নির্মাণ করে পুনর্বাসনে সরকারকে উদ্যোগ নেয়ার দাবি জানান। নেতৃবৃন্দ আজ শুক্রবার প্রতিটি মসজিদে নিহত ও আহতদের জন্য দুআ করার জন্য ইমাম ও খতিবদের প্রতি আহবান জানান। বিবৃতি দিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের অভিভাবক পরিষদের চেয়ারম্যান শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী, আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ্ আতাউল্লাহ ও মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, সহ-সভাপতি মাওলানা আবুল হাসানাত ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মাওলানা নূর হোসাইন কাসেমী ও সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসূফী, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, ইসলামী আন্দোলন ঢাকা দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও উত্তরের সভাপতি মাওলানা ফজলে বারী মাসউদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায়
আরও পড়ুন