Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোবাইলে ফোন দিলে মর্গের লোক ধরেছে

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাত ১০টার পর মোবাইলে ফোন দিয়েই যাচ্ছি কেউ ধরেনি। সকাল ৮টার সময় একজন ফোন ধরে বললো মর্গে আসেন। কাঁদতে কাঁদতে বলছিলেন কাজী এনামুল হকের বড় ভাই কাজী আমির হোসেন।
ঢাকা সিটি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী এনামুল হক (২৮) গত বুধবার রাত ১০টার সময় দাঁতের চিকিৎসকের চেম্বরে গিয়েছিলেন। সেখানেই এনামুল ও চিকিৎসকসহ উপস্থিত সকলেই আগুনে পুড়ে প্রাণ হারান।
আমির হোসেন বলেন, পুরান ঢাকায় আগুন লাগার খবর পাওয়ার পর থেকে এনামুলের মোবাইলে ফোন দিয়ে যাচ্ছি। কেউ ফোন ধরেনি। সারারাত চেষ্টা করে ব্যর্থ হয়েছি। রাতে ফোন না ধরলেও সকালবেলা কল করার পর একজন ফোন ধরে বলেন, মর্গে আসেন, মরদেহ সনাক্ত করে নিয়ে যান।
পটুয়াখালীরর মির্জাগঞ্জ থানার রামপুর গ্রামের কাজী মতলেবের ছোট ছেলে কাজী এনামুল হক। তিনি রাজধানীর সিটি কলেজে এমবিএ করছেন। চকবাজারের একটি মেসে থেকে লেখাপড়া করতেন। লেখাপড়া করে বড় হওয়ার সেই স্বপ্ন তার আগুনে পুড়ে ছাই হয়ে গেল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইলে ফোন দিলে মর্গের লোক ধরেছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ