Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এএনজেড প্রপার্টিজের জেএস সামার ভেইল প্রকল্পের ফ্ল্যাট হস্তান্তর

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের অভিজাত পাঁচলাইশ এলাকায় এএনজেড প্রপার্টিজ নির্মিত বিলাসবহুল আবাসন প্রকল্প ‘এএনজেড জেএস সামার ভেইল’ ফ্ল্যাট মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর চিটাগাং ক্লাব মিলনায়তনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জেএস সামার ভেইল প্রকল্পের ফ্ল্যাট ক্রেতা এবং ভূমি মালিকের কাছে আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেয়া হয়।

এএনজেড প্রপার্টিজের চীফ অপারেটিং অফিসার (সিওও) মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএসআরএম গ্রুপের চেয়ারম্যান আলী হোসেন আকবর আলী। বিশেষ অতিথি ছিলেন এএনজেড প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন পারভেজ, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহ আতিকুর রহমান, জেএস সামার ভেইল প্রকল্পের ভ‚মি মালিক মিসেস জমিলা এনায়েত।
অনুষ্ঠানে ফ্ল্যাট মালিকগণ এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। প্রত্যেক ফ্ল্যাট মালিকের হাতে উপহার সামগ্রী তুলে দেন বিএসআরএম গ্রুপের চেয়ারম্যান আলী হোসেন আকবর আলী, ভুমি মালিক জমিলা এনায়েত এবং এএনজেড প্রপার্টিজের সিওও মাহমুদুল হক। অনুষ্ঠানে এএনজেড প্রপার্টিজের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দেশের স্বনামধন্য আবাসন কোম্পানি এএনজেড প্রপার্টিজ ইতিমধ্যে বন্দরনগরী চট্টগ্রামে ২৫টি বিলাসবহুল এপার্টমেন্ট প্রকল্প বাস্তবায়ন ও ফ্ল্যাট মালিকদের কাছে সফলভাবে হস্তান্তর করেছে। আগামী দিনে আরো নতুন নতুন বিলাসবহুল প্রকল্প নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছে এএনজেড কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এএনজেড প্রপার্টিজের ফ্ল্যাট হস্তান্তর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ