Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাদ থেকে ফেলে কিশোরকে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ৬:২৯ এএম, ২২ ফেব্রুয়ারি, ২০১৯

ছয়তলার ছাদ থেকে ফেলে দিয়ে এক কিশোরকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরের নাম মো. জিসান আহমেদ (১৪)। সে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের কবুতর পাড়া গ্রামের মো. কালাম হোসেনের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহতের খালু মো. বাবুল হোসেন জানান, জিসান কে তার দুই বন্ধু বুধবার রাত ১০টার সময় ডেকে নিয়ে যায়। পরে রাত ১১টার সময় রশিদ বেপারী ও হাজী জুলহাস শেখের ৬তলা দুইটি বাড়ির মাঝখানের একটি গলির ভিতর থেকে গুরুতর আহত অবস্থায় জিসান আহমেদকে উদ্ধার করা হয়। তাকে প্রথমে মিটফোর্ড হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা ভর্তি না নিয়ে তাকে ফেরত দেয়। পরে জিসানকে বাসায় নেয়ার পর তার অবস্থা আরো আশঙ্কাজনক হলে রাত ১টার সময় আবার তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

ধারণা করা হচ্ছে রশিদ বেপারী ও হাজী জুলহাস শেখের এই দুই বাড়ির যেকোন একটি বাড়ির ছাদ থেকেই জিসানকে তার বন্ধুরা ধাক্কা দিয়ে নিচে ফেলে দিয়েছে। তাকে যে বন্ধুরা ডেকে নিয়ে গেছে তাদের সাথে পূর্বে জিসানের কয়েকবার ঝগড়া হয়েছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই ওবায়দুর রহমান জানান, খবর পেয়ে সকালে নিহতের বাড়ি থেকে জিসানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতারের মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরকে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ