Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।

আইসিটি মামলা কেরানীগঞ্জ প্রেসক্লাব সম্পাদক কারাগারে

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

 ঢাকার কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি আবু জাফর ডিজিটাল নিরাপত্তা আইনের (আইসিটি) মামলায় এখন কারাগারে। গত মঙ্গলবার দোহার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) দায়ের করা একটি মামলায় তাকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে দোহার থানা পুলিশ। ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর আদালতে শুনানি শেষে বিচারক অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু ফোরকান মোহাম্মদ মারুফ চৌধুরী তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এসময় আদালতে কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
নবাবগঞ্জ থানার কোমরগঞ্জ গ্রামের মৃত শেখ ইমান আলীর ছেলে মো. পলাশ বাদী হয়ে দোহার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে গত মঙ্গলবার সন্ধ্যায় এই মামলাটি দায়ের করেন। এদিকে আবু জাফরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করায় কেরানীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন