Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৫৩ এএম
রাজধানীর চকবাজারের অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় অবহেলার অভিযোগ এনে মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ বাদী হয়ে চকবাজার থানায় এ মামলাটি দায়ের করে।
 
এ বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ইব্রাহিম খান গণমাধ্যমকে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
 
উল্লেখ্য, গত বুধবার রাতে চকবাজারের নন্দ কুমার দত্ত রোডের চুড়িহাট্টা শাহী মসজিদের পাশে ৬৪ নম্বর হোল্ডিংয়ের ‘ওয়াহিদ ম্যানশন’ ভবনে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয় অগ্নিনির্বাপক বাহিনীর ৪০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরে ঘটনাস্থল থেকে অর্ধ-শতাধিকের ওপরে মৃতদেহ উদ্ধার করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকবাজার

৭ সেপ্টেম্বর, ২০২০
৭ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ