Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

যাত্রাবাড়ীতে বন্দুকযুদ্ধে মাদকবিক্রেতা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০১ পিএম
রাজধানীর যাত্রাবাড়ীর গেণ্ডারিয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।  
 
বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
 
আহত দুই পুলিশ সদস্য হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সালাম, কনস্টেবল জাহেদ। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
 
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী গনমাধ্যমকে জানান, কিছু সন্ত্রাসী পার গেণ্ডারিয়া এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশের একটি দল সেখানে যায়। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়ে। একপর্যায়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয় লোকজন শনাক্ত করে সে কুখ্যাত মাদকবিক্রেতা হযরত আলী। 
 
তিনি আরও জানান, এসময় ঘটনাস্থল থেকে ১১ পিস ইয়াবা, অবিস্ফোরিত ককটেল, বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ ও চাপাতি উদ্ধার করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ