Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

আগুনে পোড়া ১৪ লাশ দাফন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০৮ পিএম

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টা এলাকায় আগুনে পুড়ে মারা যাওয়া ৬৭ জনের মধ্যে ১৪ জনকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে। এই ঘটনায় নিহতদের দাফনের কাজে যেন কোনও সমস্যা না হয় সেজন্য আগামী ২৪ ঘণ্টা কবরস্থানটি খোলা রাখা হবে।
বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত মোট ১৪টি লাশ আজিমপুর কবরস্থানে দাফন করা হয় বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সমাজকল্যান কর্মকর্তা মো. শাহাদাত হোসেন।
যাদের দাফন করা হয়েছে তারা হলেন- চকবাজারের ১৭/কেবি রুদ্র রোডের মো. ইয়াসিন (৩২), কামরাঙ্গীর চরের পূর্বনগর ইসলাম নগরের মো. ইসহাক (৪৮), ৪ নম্বর নাজিমুদ্দিন রোডের আরাফাত ইসলাম সিয়াম (১৯), ৩৬/১ ডুরি আঙ্গুর লেনের রাশেদুল ইসলাম মিঠু (৪০), তার স্ত্রী সানিয়া ইসলাম (৩১), ছেলে শাহীর (৩), ২৩৬/১, জেএম সাহা রোডের মো. নয়ন খান (২৫), ১৬ নম্বর নন্দ কুমার দত্ত লেনের অছিউদ্দিন (২৩), ২৩/৩/এ আরএন ডি রোডের মো. বিল্লাল হোসেন (৪৬), ৩২/৩৩ ওয়াটার ওয়ার্কাস রোডের মো. জুম্মান (৫২), ১৭/২ রহমতগঞ্জ লেনের মো. আলী (৩২), তার বড় ভাই অপু রায়হান (৩৩), তার ছেলে আরাফাত (৩) এবং জয়নাল আবেদিন বাবুল (৫৬)।
মো. শাহাদাত হোসেন বলেন, নিহতের খবর পাওয়ার পর এরইমধ্যে পঞ্চাশটির মত কবর খোঁড়া হয়েছে। এসব কবরে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪জনের দাফন সম্পন্ন হয়েছে। নিয়ম অনুযায়ী কবরস্থান রাত ১১টা পর্যন্ত খোলা থাকলেও চকবাজারে অনেক মানুষ মারা যাওয়ায় আগামী ২৪ ঘন্টা কবরস্থান খোলা থাকবে। ফলে যেকোনো সময় জানাজা শেষে দাফন সম্পন্ন করতে প্রস্তুতি কবরস্থানের কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন

২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ