Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সাতক্ষীরায় চাকরি দেওয়ার নাম করে নগ্ন ছবি মোবাইলে ধারণ, দুই প্রতারক গ্রেফতার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১:২৯ পিএম

ইউএনডিপি’তে চাকরি দেওয়ার নাম করে কলোরোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীর নগ্ন ছবি মোবাইলে ধারণ করায় দুই প্রতারককে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) শ্যামনগরের মুন্সিগঞ্জ বন অফিসের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- কলারোয়া থানার হিজলদি গ্রামের মৃত হারেজ উদ্দীন মোল্যার ছেলে রফিকুল ইসলাম মোল্যা এবং একই এলাকার নজরুল ইসলাম গাইনের মেয়ে শ্যামলী খাতুন।
এদের মধ্যে রফিকুল ইসলাম কলারোয়া সরকারি কলেজের জীববিদ্যা বিভাগের শিক্ষক ছিলেন। তিনি বর্তমানে শিক্ষা অধিদপ্তরের ওএসডি হিসেবে কর্মরত।
মামলার বিবরণে জানা যায়, রফিকুল ইসলাম নিজেকে ইউএনডিপির কর্মকর্তা পরিচয় দিয়ে মোটা অংকের বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীর সাথে একই কলেজের শিক্ষার্থী শ্যামলীর মাধ্যমে যোগাযোগ করে। পরে গত বুধবার (২০ ফেব্রুয়ারি) ট্রেনিংয়ের নাম করে তাদের শ্যামনগর উপজেলার একটি এনজিও’র গেস্ট হাউজে আনা হয়। ওই দিন সন্ধ্যা ৬টার দিকে প্রতারক রফিকুল ওই ৪ শিক্ষার্থীকে গেস্ট হাউজের কক্ষে আটকে রেখে মেডিকেলের নামে জোরপূর্বক নগ্ন ছবি মোবাইলে ধারণ করে।
তাৎক্ষণিক ঘটনাটি ভুক্তভোগী এক শিক্ষার্থী ও মামলার বাদী কৌশলে শ্যামনগর থানাকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে প্রতারক রফিকুল ও শ্যামলীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগ্ন ছবিসহ একটি আইফোন জব্দ করা হয়েছে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, এ ঘটনায় এক শিক্ষার্থী শ্যামনগর থানায় পর্ণোগ্রাফি আইনে ৩০নং মামলা দায়ের করেছে। এ মামলায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ