Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

সিলেট নগরীতে চেইন শপে আগুন অর্ধ কোটি টাকার ক্ষতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২০ পিএম

সিলেট শহরের তালতলায় চেইন সুপার শপ ‘বিগবাজারে’ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। আগুনে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। শুক্রবার সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে ব্যবসা প্রতিষ্ঠানটি পুড়ে ছাই হয়ে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
স্থানীয়রা জানান, সকালে হঠাৎ করে সুপার শপটিতে অগ্নিকা-ের সূত্রপাত হয়। আগুনের কু-ুলি দেখে স্থানীয়রা দমকল বাহিনীকে খবর দেয়। এ সময় সুপার শপটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য উপরে থাকা হোটেল সুফিয়াতে আগুন ছড়ায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দমকল বাহিনী সিলেটের স্টেশন অফিসার শিমুল আহমদ জানান, প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অগ্নিকা-ে আনুমানিক অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তিনি আরও বলেন, অল্পের জন্য বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুন ছড়িয়ে পড়তে পারতো আবাসিক হোটেলে। এতে ব্যাপক প্রাণহানির ঘটনাও ঘটতে পারতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ