Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রকাশ্যে বাবার জন্য কাঁদলেন বাপ্পারাজ ও সম্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৬ পিএম

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়ক রাজ রাজ্জাক। ইতোমধ্যেই তিনি সবাইকে কাঁদিয়ে পাড়ি জমিয়েছেন পরোপারে। তিনি নেই, কিন্তু তার কর্ম রয়ে গিয়েছে সর্বস্তরের দর্শক হৃদয়ে। তাইতো আজও তার কর্মের মাধ্যমে নানা সময় নানা স্থানে হাজির হন তিনি। তার স্মৃতি চারণ করতে গিয়ে বিভিন্ন সময় চোখের পানি ধরে রাখতে পারেন না পরিবারের সদস্যসহ অনেকেই।
সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের কার্যালয়ে। চ্যানেলটিতে শিশুদের গানের রিয়েলিটি শো ‘গানের রাজা’ প্রচার হচ্ছে নিয়মিত। এই অনুষ্ঠানটির একটি বিশেষ পর্ব সাজানো হয়েছে নায়ক রাজ রাজ্জাক অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের গান দিয়ে। বিশেষ এই পর্বটিতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন নায়ক রাজেরই দুই সুযোগ্য সন্তান রুপালী পর্দার দাপুটে অভিনেতা বাপ্পারাজ ও সম্রাট।
দুই ছেলের সামনে অনুষ্ঠানটিতে অংশগ্রহণকারী প্রতিযোগিদের কণ্ঠে নায়ক রাজ অভিনীত ‘বন্ধু তোর বারাত নিয়ে যাবো আমি’, ‘আমার এ গান তুমি শুনবে’, ‘আমার মতো এতো সুখী’সহ বেশ কয়েকটি গানের রেকডিং সম্পন্ন হয়। এ সময় বাপ্পারাজ ও সম্রাট আবেগ প্রবণ হয়ে পড়েন। এক প্রতিযোগিকে বুকে জড়িয়ে বাবার স্মৃতি চারণ করেন দুই ভাই। এ সময় ঐ অনুষ্ঠানের বিচারক শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী সোমনুর মনির কোনাল ও ইমরানও নিজেদের ইমোশন ধরে রাখতে ব্যর্থ হন।
এ সময় এক প্রতিযোগিকে উদ্দেশ্য করে বাপ্পারাজ বলেন, ‘তুমি কিন্তু কিছু কাজ দিয়েছো, কিছু ইমোশন দিয়েছো, কিছু ওয়েভ দিয়েছো যেটা অরিজিনাল গানেও ছিলো না। সেগুলো আমাদের অনেক ভালো লেগেছে।’
একই প্রতিযোগিকে উদ্দেশ্য করে সম্রাট বলেন, ‘আমি খুব ইমোশনাল হয়ে গিয়েছিলাম তোমার গানটি শুনে। খুব কষ্ট লাগছিলো।’
উল্লেখ্য, নায়করাজকে স্মরণ করে ‘গানের রাজা’র বিশেষ এই পর্বটি আজ শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭ টায় চ্যানেল আইয়ের পর্দায় দেখতে পাবেন দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন