Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

মার্চের প্রথম সপ্তাাহে সিলেটে আবার বাণিজ্য মেলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৯ পিএম

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত বাণিজ্য মেলার রেশ কাটতে না কাটতেই একই ভেন্যুতে আবার বসছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা। এবার মেলার আয়োজক সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই)। ৫ম বারের মতো এ মেলার আয়োজন করতে যাচেছ তারা। মার্চের প্রথম সপ্তাহে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন। বৃহস্পতিবার এসএমসিসিআই সচিব জাহাঙ্গির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
শাহী ঈদগাহস্থ সিলেট সদর উপজেলা মাঠে আয়োজিত এ মেলা উদ্বোধন উপলক্ষে মেলা আয়োজক কমিটির পক্ষ থেকে সকল ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন এসএমসিসিআই’র সদস্য ও ৫ম আর্ন্তজাতিক বাণিজ্য মেলার প্রধান সমন্বয়ক এম এ মঈন খাঁন বাবলু।
তিনি আরো জানান, মার্চের প্রথম সপ্তাহে শুরু হওয়া মেলা চলবে মাসব্যাপি। গত কয়েকটি মেলার চেয়ে এবারের মেলা হবে জাকজমকপূর্ণ। মেলায় অংশগ্রহণ করবে দেশিয় সুনামধন্য কোম্পানীগুলো। আর থাকবে বিদেশি নানা ব্রান্ডেরও কোম্পানী। ইতিমধ্যে মেলার মাঠের প্রধান ফটকে নির্মাণ করা হচ্ছে দৃষ্টি নন্দন গেইট। রখা হয়েছে বিশাল আকারের পার্কিং ব্যবস্থা ও অত্যাধুনিক শৌছাঘর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ