Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

চরফ্যাশনে গৃহবধূকে নির্যাতন

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা
চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজের মোহাম্মদপুর গ্রামের গৃহবধূকে নির্যাতন করে হত্যা চেষ্টার অভিযোগ করেছে তার স্বজনরা। এই ব্যপারে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের জামালের স্ত্রী গৃহবধূ ফাতেমা বেগমকে বৃহস্পতিবার রাতে খালি ঘরে প্রবেশ করে ছিদ্দিক (২৫), মিজান (২৮) ও লোটার্স দেওয়ান ( ৪৫) গৃহবধূকে মুখে কসটিভ লাগিয়ে হত্যার উদ্দেশ্যে শারিরীক নির্যাতন করে। তারা নির্যাতন করেই ক্ষ্যন্ত হয়নি তাকে নদীতে ফেলে দেয়ার জন্যে বাড়ীর পূর্ব পাশে রাস্তায় নিয়ে গেলে পথযাত্রীর মোটরসাইকেলের আওয়াজে পালিয়ে যায়। আহত ফাতেমাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে নির্যাতনের দাগ রয়েছে। আহত ফাতেমা জানান, তার ঘরে থাকা ৩ জোড়া স্বর্ণের জিনিস ও ঘরে থাকা ৯৪হাজার টাকা নিয়ে গেছে। পথযাত্রী না আসলে তাকে হত্যা করে মেরে ফেলা হত।
উল্লেখ্য গত ৮ ডিসেম্বর /১৮ তারিখে গৃহবধূকে প্রহারের ঘটনায় চরফ্যাশন থানায় অভিযোগ করলে সহকারী উপ-পুলিশ পরিদর্শক মেহদী হাসান গিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন। লোটাস দেওয়ানের বোনের সাথে বিয়ের বিষয়কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
চরফ্যাশন জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন

চরফ্যাশন উপজেলার জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন পাটি অফিসে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে মনিরুজ্জামান শহিদ, সাধারণ সম্পাদক এম মিজানুর রহমান ও সাংগঠনিক এটিএম মাসুদ চৌধুরী নির্বাচিত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলা জাতীয় পাটির অফিস কার্যালয়ে উপজেলা জাতীয় পাটির আহবায়ক আবদুল খালেক মালতিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা জাতীয় পাটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েত উল্যাহ নজিব। বিশেষ অতিথি ছিলেন, জেলা সহ-সভাপতি মফিজুল ইসলাম। বক্তব্য রাখেন, মনিরুজ্জামান শহিদ, সাংবাদিক এম মিজানুর রহমান,নুরনবী মিয়া, মাদ্রাজ জাতীয় পাটির সভাপতি কামাল ডাক্তার প্রমুখ। দ্বি-বার্ষিক সম্মেলন শেষে কণ্ঠ ভোটের মাধ্যমে এই কমিটি নির্বাচিত হয়। উল্লেখিত এ ৩জন ছাড়াও সিনিয়র সহ-সভাপতি আবদুল খালেক মালতিয়া, সহ-সভাপতি এম এ মন্নান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরনবী মিয়া, সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিনকে নির্বাচিত করা হয়েছে। বাকী কমিটি উক্ত কমিটি উভয়ের মধ্যে সমন্বয় করে গঠন করার জন্যে নির্দেশ দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ