Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

রাজবাড়ীর বড় বাজার মার্কেটে অগ্নিকাÐে ব্যাপক ক্ষতি

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


রাজবাড়ী জেলা সংবাদদাতা
রাজবাড়ী জেলা শহরের বড় বাজারের খলিফাপট্টির মার্কেটে অগ্নিকান্ডে পাঁচটি দোকানের মালামাল পুড়ে গেছে। এতে প্রায়র ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে রাজবাড়ীর ফায়ার সার্ভিস। গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। রাজবাড়ীর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে ‘রিয়াজ স্টোর’ নামে একটি কসমেটিকসের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা আশেপাশের আরও চারটি দোকানে ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ মার্কেটের তিন পাশে কোনো জানালা-দরজা না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে একটু বেগ পেতে হয়।
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এ অগ্নিকান্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তদন্ত সাপেক্ষে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত হওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ