Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

টেকনাফে রোহিঙ্গা চিকিৎসককে গুলি করে হত্যা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৩০ এএম

কক্সবাজারের টেকনাফে হামিদ (৪১) নামে এক রোহিঙ্গা চিকিৎসককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের শালবাগান ক্যাম্পে এ ঘটনা ঘটে। এ সময় হাসান আলী নামে আরও এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হন।
নিহত ডা. হামিদ নয়াপাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে ও একজন পল্লী চিকিৎসক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজ ডিসপেন্সারিতে কর্মরত অবস্থায় ডা. হামিদকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের পাদদেশে নিয়ে যায় একদল সন্ত্রাসী। তবে ধারণা করা হচ্ছে তারা ওইদিন সকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত নুরুল আলমের অনুসারী। সহকর্মীর মৃত্যুতে ক্ষিপ্ত হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে।
কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যা থেকে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পাহাড়ী এলাকা থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ও অপরজনের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ