Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

আমরা রাজনীতি করি দেশ ও মানুষের মঙ্গলের জন্য- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫৫ এএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, ধর্মীয় সভায় আমার বক্তব্য দেওয়ার কিছু নেই। আমি শুধু আপনাদের সকলের দোয়া চাই। এ জেলার একজন মানুষ হয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় আমি গর্বিত। আমরা রাজনীতি করি মূলত দেশ ও মানুষের মঙ্গলের জন্য। মন্ত্রী হওয়ার পর সেই দায়িত্ব আরও বেড়ে গেল।মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে পদমর্যাদা দিয়েছেন এটার পাওনাদার আপনারা। এ সম্মান আপনাদের সম্মান। এ সম্মান ও মর্যাদাটুকু যাতে অক্ষুন্ন রাখতে পারি এজন্য সবাই দোয়া করবেন। ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার রাতে ফুলপুর ব্যবসায়ী সমিতি আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফুলপুর ব্যবসায়ী সমিতির ইসলামী মহাসম্মেলনে বক্তব্য দিতে সুযোগ দেওয়ায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আরও বলেন, ফুলপুর বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির উন্নয়নে যেসব প্রয়োজন রয়েছে আমাকে জানাবেন, ইনশা-আল্লাহ আমি তা সমাধানের চেষ্টা করব।
এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এমএ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ফুলপুর উপজেলা পরিষদের সাবেক অস্থায়ী চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক এটিএম রফিকুল করিম নোমান, ফুলপুর ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহাম্মেদ রয়েল, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলামসহ উলামায়ে কেরাম ও ফুলপুর ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১০ পিএম says : 0
    আপনারা রাজনীতি বুজেন না। ইসলাম শান্তি ইসলাম মুক্তি,ইসলাম শিফা, ইসলাম ধর্ম রাজনীতির ধর্ম। Islam is wealth Islam is health . আপনারা তওবা করেন, তওবা করিলেও আপনাদের জন্য মহা বিপদ আসিতেছে। কারণ আপনারা মিত্যাবাদী খোন গুমের হুতা। আপনারা ভোট চুর, ভোট চুন্নি। ভোট চুরিতে কোনো মজ্ঞল নাই। চুরি করিলে হাত কাঠার বিধান। চুরি জঘন্য, মারাত্বক অপরাধ। সরে দাঁড়ান। ইনশাআল্লাহ। দেশ,এবং জাতির মংগল হইবে। তারাতারি করেন জাতির জন্য। আপনাদের চুরির পাপ ক্ষমার অযোগ্য। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ