Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

তুমি যখন একই সাথে খাও আবার… : সানি লিওন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:২৩ পিএম

বি-টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাই ব্যস্ততার শেষ নেই। কাজের চাপে মাঝে মাঝে নাওয়া-খাওয়া ভুলতে হয় বেবি ডলকে। সম্প্রতি তারই একটি নমুনা নিজের ইনস্টাগ্রামে দিলেন সানি লিওন। 

সাদা রোব পরে ওয়াক-ইন-ক্লোজেটে দাড়িয়ে সানি। মুখে ভ্যাবাচাকা খাওয়ার ছাপ স্পষ্ট। এক হাতে সাদা বাটিতে ব্রেকফাস্ট ধরে কি করবেন বুঝতেই পারছেন না। লিখেছেন, ‘যখন তুমি একই সাথে খাও আবার বের হওয়ার জন্য রেডিও হও’...
নেটিজেনদের নজর কেড়েছে অবশ্য অন্য কিছু। সানির ক্লোজেট ভর্তি জুতোর কালেকশান সত্যিই যে কোনো মেয়ের স্বপ্ন। বেশিরভাগ জুতোই স্নির্কাস ধরনের। আবার কিছু হিল্সও আছে। শুধু জুতোই না, ক্লোজেটের উপরের তাকে লাল, কালো, সাদা নানা রঙের টুপি। এর আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োতে সানি এই ওয়ার্ডরোব গিফট করার জন্য তার বর ড্যানিয়েলকে ধন্যবাদ জানিয়েছিল।
কেউ কেউ বলছেন, এত রকম জুতো থাকলে পরতে গিয়ে তো সমস্যা হবেই। তবে জিনিস যত বেশি, সমস্যাও ততটাই বেশি তা এক কথায় বলাই যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৬ মার্চ, ২০১৯
২৩ ফেব্রুয়ারি, ২০১৯
২৩ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ