Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

বিচারপতি খিজির আহমদের জন্মস্থান ওসমানীনগরে সংবর্ধনা প্রদান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৮ পিএম

সিলেটের ওসমানীনগরে সুপ্রিম কোর্ট হাইকোর্টের বিচারপতি খিজির আহমদের সম্মানে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলার উসমানপুর ইউনিয়নের নব গ্রাম হাজী মো: ছাইম উচ্চ বিদ্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সাবেক শিক্ষক আব্দুর রউফের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সাবেক ছাত্র মনসুর আলীর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি বিচারপতি খিজির আহমদ। তিনি এসময় তার বক্তব্যে বলেন, সমাজ ও দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার বিকল্প নেই। যে সমাজ এলাকা শিক্ষায় সমৃদ্ধ সে এলাকা তত উন্নয়নশীল।
বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো: আনিছুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আল মামুন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক, ড. মাওলানা অধ্যক্ষ শহীদ আহমদ বোগদাদী, সাবেক ছাত্র এডভোকেট রুহুল ইসলাম, ডা: মোতাহির আলী, সাইফুল ইসলাম, শুভেচ্চা বক্তব্য রাখেন, ফুজায়েল আহমদ প্রমূখ। শুরুতে কুরআন তিলাওয়াত করেন, হাফিজ লায়েক আহমদ। বিচারপতিকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষক শিক্সার্থীবৃন্দ। তাকে স্কুলের পক্ষ থেকে ক্রেষ্টা উপহার দেয়া হয়।
নব গ্রাম হাজী ছাইম আলী উচ্চ বিদ্যালয়টি ১৯২৮ সালে স্থাপিত হয়। এবং বিচারপতি এ বিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ