Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবকের আত্মহনন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৯ পিএম

ফতুল্লায় আমিরুল (২৫) নামে এক যুবক আত্মহননের পথ বেছে নিয়েছে। নিহতের ভাই বলেছে, সে মানসিক যন্ত্রণায় আত্মহত্যা করেছে।শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে থানা কেতাবনগর এলাকায় এ ঘটনা ঘটে। আমিরুল ভুলতা গার্মেন্টস মেশিন অপারেটর হিসেবে কাজ করে। সে তার ছোট ভাই আইয়ূব আলীর সাথে কেতাবনগরে ভাড়ায় বসবাস করতো।
নিহতের ভাই আইয়ুব আলী জানান, ফতুল্লার কেতাবনগর এলাকায় ছোট ভাইয়ের কক্ষে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে আনার পর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের ডাঃ গোলাম মোস্তফা ইমন আমার ভাইকে মৃত ঘোষনা করে এবং পুলিশে খবর দেয় ।ফতুল্লা থানার দারোগা আবুল কাশেম জানান, নিহতের গলায় দাগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে কিছুই বোঝা যাচ্ছে না। সুরতহাল ও ময়নাতদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে প্রকৃত ঘটনা।
নিহত আমিরুল চার ভাই ও চার বোনের মধ্যে সকলের ছোট। অনেক আগে থেকেই বড় ভাইয়ের বাসায় থেকে গার্মেন্টেসে কাজ করতো। তার বাবার নাম ইউসুফ আলী । গ্রামের বাড়ী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার ব্রাক্ষণগাঁও এলাকায়।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ