Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রণবীর-ক্যাটরিনা : এতো কাছে অথচ কত দূরে

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের দুই অভিনয়শিল্পী রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের মাঝে রোমান্স যেমন সত্য ছিল তাদের সা¤প্রতিক ছাড়াছাড়িও সত্য। তাদের এই ছাড়াছাড়ির পর থেকে তারা পরস্পরকে এড়িয়ে চলছেন যদিও সম্পর্কচ্ছেদের পরও তাদের একটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ চালিয়ে যেতে হয়েছে।
ক্যাটরিনা আর রণবীরকে একসঙ্গে দেখা যাবে আসন্ন ‘জাগ্গা জাসুস’ চলচ্চিত্রটিতে। চলচ্চিত্রটির কাজ যখন শেষের দেকে তখনই জানা গেছে বলিউডের এই তারকা প্রেমিক-প্রেমিকা সম্পর্কচ্ছেদ করেছেন। তবে এরপরও তাদের সেটে যেতে হয়েছে, একসঙ্গে কাজ করতে হচ্ছে। জানা গেছে এই সময়টা দুজনেরই খুব অস্বস্তির মধ্যে দিয়ে কাটছে। এই সময়টা তারা যতটা সম্ভব এড়িয়ে চলছেন। এখন মরক্কোতে চলচ্চিত্রটির শুটিং চলছে। সেখানে একই ফ্লাইটে তাদের যাবার কথা ছিল। শেষ পর্যন্ত তারা ভ্রমণসঙ্গী হওয়াও এড়িয়েছেন। বিভিন্ন সূত্র জানিয়েছে যাতে কখনও মুখোমুখি ন হতে হয় সে জন্য তারা আলাদা হোটেলে উঠেছেন।
শুধু তাই নয় বলিউডকেন্দ্রিক পার্টিগুলোতেই তারা দূরত্ব বজায় রেখে চলেন। পার্টিতে যোগদানকারীদের চোখেও তা এড়ায়নি। দেখা গেছে সামনাসামনি হবার সম্ভাবনা দেখা দিলেও তার কৌশলে সেখান থেকে সরে পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন