Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

ভাগিনার হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

দুই শিশু সন্তানকে ঘুমে রেখেই পরকীয়ার টানে ভাগিনার হাত ধরে পালিয়ে গেছে মীরসরাইয়ের এক প্রবাসীর স্ত্রী। নিখোঁজ হবার ৪ দিন পর শুক্রবার গৃহবধুর পিতা মাহফুজুর রহমান জোরারগঞ্জ থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। এদিকে দুই শিশু এখন কাঁদছে শুধু মায়ের জন্য। বাবা প্রবাস থেকে ফিরে শিশুদের দিকে তাকিয়ে ও নির্বাক ।
উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামের আক্তারুজ্জামান ভূঞা বাড়িতে এ ঘটনা ঘটে। ভাগিনা ইব্রাহিম পেশায় মাইক্রো চালক। সে বারইয়ারহাট মাইক্রো ষ্ট্যান্ড থেকে গাড়ি চালাত। তার বাড়ি মেহেদি নগর গ্রামে। গত ১৮ ফেব্রুয়ারি আনুমানিক রাত ৩ টার সময় ভাগিনার হাত ধরে উক্ত মামী পালিয়েছে। রাতের আঁধারে ইব্রাহিম (২৪) তার মামা দুবাই প্রবাসী মতিউর রহমানের স্ত্রী রাহেলা আক্তার (২৬) কে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা ১০ ভরি স্বর্ণালংঙ্কার ও নগদ ১ লাখ ৮০ হাজার টাকাসহ ২ লাখ টাকার জিনিসপত্র নিয়ে যায়। রাহেলা আক্তারের ৪ বছরের একটি ছেলে এবং ১৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। রাহেলা আক্তার উপজেলার ৯ নং ইউনিয়নের মোঠবাড়িয়া ( মিঠাছরা বাজারের পশ্চিমে) গ্রামের হাবিব উল্লাহ ভূঞা বাড়ির মাহফুজুর রহমানের মেয়ে।
জোরারগঞ্জ থানার এস আই মুক্তার হোসেন জানান রাহেলার স্বামী দেশে আসছে জেনে স্বামী পৌছার পূর্বের রাতেই এই ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন