Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

ফুলপুরে বিষপানে স্ত্রীর আত্মহত্যা

লাশ ফেলে পালিয়েছে স্বামী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:২৫ পিএম

ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের মিচকি গ্রামে বিষপানে আত্মহত্যা করেছেন জায়েদা আক্তার (২৬)। পরকীয়ার জেরে এ আত্মহত্যার পথ বেছে নেন বলে স্থানীয়দের ধারণা।এ ঘটনার পর লাশ রাস্তায় ফেলে রেখে স্বামী এলাকা ছেড়ে পালিয়েছেন। 

পরিবার ও এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, চনপলাশিয়া গ্রামের মৃত আব্দুল কাদিরের মেয়ে জায়েদা আক্তারের সাথে প্রায় ৭ বছর আগে পার্শ্ববর্তী মিচকি গ্রামের মৃত নবী হোসেনের ছেলে মোফাজ্জল হোসেনের বিয়ে হয়। তাদের সংসারে কোনো সন্তান না আসায় প্রায়ই নানা অজুহাতে ঝগড়া হতো। এরই মাঝে একই গ্রামের এক যুবকের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল জায়েদার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই অশান্তি লেগে থাকতো। শুক্রবার রাতে স্বামী মোফাজ্জল হোসেন স্ত্রী জায়েদাকে মোবাইল ফোনে কথা বলতে দেখেন। এ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী ঘুমিয়ে পড়লে স্ত্রী ঘরে থাকা বিষ পান করেন। টের পেয়ে অচেতন অবস্থায় তাকে ফুলপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে রেফার্ড করেনন। শনিবার ভোর রাত ৩টায় ময়মনসিংহ মেডিক্যাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেবার সময় রাস্তায় মারা যান জায়েদা।এ সময় স্বামী মোফাজ্জল হোসেন স্ত্রী জায়েদার লাশ বাড়ির পাশে রাস্তায় ফেলে পালিয়ে যান।
ফুলপুর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজে পাঠানোর ব্যাবস্থা করেন।
জায়েদার মা রাহাতুন বিবি বলেন, নিজের স্ত্রীর মৃতদেহ এভাবে ফেলে কেন চলে গেল? আমার মেয়েকে নির্যাতন করা হতো সবসময়। আমি এর বিচার চাই।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদরুল আলম খান জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা করার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত শেষে জায়েদার মৃত্যুরহস্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন