Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাউজানে ছোট ভাইয়ের বউয়ের পেটে ভাসুরের ছুরি!

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:১৬ পিএম

রাউজানের হলদিয়া ইউনিয়নে বড় ভাইয়ের ছুরির আঘাতে ছোট ভাইয়ের বউ গুরুতর আহত হয়েছে। শনিবার মাগরিবের পর ঘটনাটি ঘটে ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ আবুল কাশেম ফোরম্যানের বাড়ীতে। স্থানিয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য তৌহিদুল আলম জানান, শনিবার মাগরিবের পর জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটা-কাটির জের ধরে আবুল কাসেমের পুত্র আবুল বশর আপন ছোট ভাই কাদেরের স্ত্রী জেবুন-নাহার (৩৪) কে সজোরে তলপেঠে ছুরি দিয়ে আঘাত করে। সাথে সাথে মাটিতে লুঠিয়ে পড়েন জেবুন-নাহার। রক্তে লাল হয়ে যায় সমগ্র শরির। দ্রুত তাকে উদ্ধার করে নেওয়া হয় স্থানিয় জেকে হাসপাতালে। ডাক্তাররা আঘাত গুরুতর দেখে চমেকে নিয়ে যেতে বলেন।
জানাগেছে জেবুন-নাহারকে তলপেঠে ছুরি দিয়ে যে ৩টি আঘাত করা হয়েছে তা মারাত্মক। আহত জেবুন-নাহারের ভাই যুবলীগ নেতা মুহাম্মদ সাইফুল জানান, আমার বোনের অবস্থা খুবই খারাপ। বলতে গেলে সংকটাপন্ন অবস্থা। হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম আইনগত ব্যাবস্থা সহ সব কিছু তদারকি করছেন বলে জানান সাইফুল।পুলিশকে ঘটনাটি অবহিত করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন