Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জ প্রেসক্লাব সম্পাদকের মুক্তির দাবিতে মানববন্ধন

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

ঢাকার কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি আবু জাফরের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে গতকাল শনিবার সকাল ১১টায় জিনজিরাস্থ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আব্দুল গনি, সহ-সভাপতি হাজী মোস্তফা কামাল, প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী, সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম, হাজী সালাউদ্দিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, মোহাম্মদ রায়হান খান, সাংবাদিক ইকবাল হোসেন রতন, মো. ইউছুফ আলী, কালিম সান্টু, মো. আলমগীর হোসেন, রাকিব হোসেন, মিয়া আব্দুল হান্নান, জাহাঙ্গীর হোসেন ঝানু, এইচ এম আমীন, সাজ্জাদ হোসেন শেখ শামীম, লিটন মাহমুদ, ইমন, এরশাদ, আরিফ প্রমুখ।

এসময় মানববন্ধন কর্মসূচি থেকে আবু জাফরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসটি) দায়ের করা মামলাটি দ্রুত প্রত্যাহার করে তার মুক্তির দাবি জানানো হয় । উল্লেখ্য, গত বুধবার (১৯ ফেব্রুয়ারী) দোহার থানায় দৈনিক যুগান্তরের প্রতিনিধি আবু জাফরসহ পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসটি) একটি মামলা হয়। এই মামলায় আবু জাফরকে ওই দিন দক্ষিন কেরানীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার দোহার থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন