Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় অনিকা নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে তার নিজ কর্মস্থল পৌরশহরের হাসপাতাল সড়ক সংলগ্ন জননী প্যাথেলোজী ডায়াগনিস্ট সেন্টারে ই.সি.জি রুমের ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচিয়ে ওই তরুণী আতœহত্যা করে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

ক্লিনিক সূত্র জানায়, কয়েক মাস পূর্বে অনিকা মাঝি পরিচ্ছন্নতা কর্মী হিসাবে জননী প্যাথলজিতে যোগদান করে। সকালে নাস্তা খাওয়ার কথা বলে ক্লিনিকের পিছনের একটি রুমে যায়। ভিতর থেকে রুম আটকে ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। অনিকা মাঝি কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকার নির্মল মাঝির মেয়ে বলে জানা গেছে।
মৃত অনিকার খালা শঙ্করী রানী কর্মকার জানান, তার বোনের মেয়ের বিয়ে কথা চলছিল। প্রেম এবং বিয়ে নিয়ে জটিলতায় অনিকা আত্মহত্যা করতে পারে বলে তিনি জানান।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে। কি কারণে এ তরুণী আত্মহত্যা করেছে তা জানা যায়নি। তবে মৃতের ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ